• ইউরোপা লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    ইউরোপা লিগ শেষ ১৬ : লাস্ককে পেল ম্যানচেস্টার ইউনাইটেড, গেটাফেকে ইন্টার

    ইউরোপা লিগে শেষ ষোলোর ড্রয়ে অস্ট্রিয়ান ক্লাব লাস্ককে পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দ্বিতীয় লেগে আর্সেনালকে নাটকীয়ভাবে হারিয়ে শেষ ষোলোয় এসেছিল অলিম্পিয়াকোস। এই রাউন্ডেও ইংলিশ প্রতিপক্ষই পেয়েছে এই গ্রিক ক্লাব, শেষ ষোলোয় উলভসের বিপক্ষে খেলবে তারা। আন্তোনিও কন্তের ইন্টার মিলান মুখোমুখি হবে গেটাফের, আর রেকর্ড পাঁচবারের শিরোপাজয়ী সেভিয়ার প্রতিপক্ষ রোমা।

    সুইজারল্যান্ডের নিয়নে আজ ইউরোপা লিগের শেষ ষোলোর ড্র অনুষ্ঠিত হয়েছে। মার্চের ১২ তারিখে এই রাউন্ডের প্রথম লেগ মাঠে গড়াবে, এরপর একই মাসের ১৯ তারিখ হবে দ্বিতীয় লেগ। ২৭ মে পোল্যান্ডের জিড্যানস্কে হবে এবারের ইউরোপা লিগের ফাইনাল।


    ইউরোপা লিগ শেষ ১৬ ড্র  

    ইস্তাম্বুল বাসাকসেহির - কোপেনহেগেন

    অলিম্পিয়াকোস - উলভস

    রেঞ্জার্স - বায়ার লেভারকুজেন

    ভলফসবার্গ - শাখতার দোনেস্ক

    ইন্টার মিলান - গেটাফে

    সেভিয়া - রোমা

    ফ্রাঙ্কফুর্ট/সালজবুর্গ* - বাসেল

    লাস্ক - ম্যানচেস্টার ইউনাইটেড


    *ঝড়ের কারণে ফ্রাঙ্কফুর্ট-সালজবুর্গের মধ্যকার শেষ ৩২-র দ্বিতীয় লেগ পিছিয়ে গিয়েছিল। শুক্রবার রাতে ম্যাচটি অনুষ্ঠিত হবে।
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন