• পাকিস্তানের ইংল্যান্ড সফর ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    করোনা-পজিটিভ হওয়ার একদিন পর নেগেটিভ রিপোর্ট এলো হাফিজের

    একই সঙ্গে সাতজন ক্রিকেটার কাল করোনা টেস্টে পজিটিভ হয়েছিলেন পাকিস্তানে। তাদের মধ্যে ছিলেন মোহাম্মদ হাফিজও। পজিটিভ হওয়ার পর ব্যক্তিগত উদ্যোগে নিজের ও পরিবারের সদস্যদের আবার পরীক্ষা করান হাফিজ। তাতে আজ নেগেটিভ রিপোর্ট এসেছে বলে জানিয়েছেন এই পাকিস্তান অলরাউন্ডার।

    টুইটারে এক পোস্টে হাফিজ জানিয়েছেন, পজিটিভ হওয়ার পর নিজে সন্তুষ্টির জন্য আবার পরীক্ষা করিয়েছেন। তাতে আজ নেগেটিভ রিপোর্ট এসেছে নিজের ও পরিবারের। সবার কাছে দোয়াও চেয়েছেন। ইএসপিএনক্রিকইনফো বলেছে, হাফিজসহ বাকিদের পরের সপ্তাহে আবার পরীক্ষা করা হবে।

    সবশুদ্ধ ১০ জন ক্রিকেটারর করোনা-পজিটিভ হওয়ার পর সংশয়ে পড়ে গেছে পাকিস্তানের ইংল্যান্ড সফর। প্রথম ধাক্কায় পজিটিভ হয়েছিলেন হায়দার আলী, হারিস রউফ ও শাদাব খান। কাল হাফিজের সঙ্গে পজিটিভ রিপোর্ট আসে ফখর জামান, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান ও ওয়াহাব রিয়াজের। ২৮ জুন ক্রিকেটারদের ইংল্যান্ড ছাড়ার কথা। পিসিবি সভাপতি ওয়াসিম খান অবশ্য জোর দিয়েই বলেছিলেন, যে কোনোভাবেই হোক সফরটা তারা করতে চান। ইংল্যান্ডের পক্ষ থেকে সিরিজ বাতিলের কিছু বলা হয়নি। পিসিবির চিকিৎসকেরা অবশ্য বলেছেন, এই মুহূর্তে এই সফরটা বেশ ঝুঁকিপূর্ণ। তবে হাফিজের নেগেটিভ রিপোর্ট পাওয়ার পর এখন বোধ হয় নতুন করে চিন্তা করবে পিসিবি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন