• দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কা
  • " />
    X
    GO11IPL2020

     

    বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও সরে দাঁড়ালেন এবি ডি ভিলিয়ার্স

    টেস্টে তাঁর ভবিষ্যৎ নিয়ে গত কয়েকদিন ধরেই অনেক কথা শোনা যাচ্ছিল। অবসরের গুঞ্জন উড়িয়ে দিয়ে খেলায় ফেরার ঘোষণা দেওয়ার সাথে সাথে এবি ডি ভিলিয়ার্স এটাও বলেছিলেন, আগামী মার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে থাকছেন না। এবার তিনি জানিয়েছেন, ইংল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজেও বিশ্রামে থাকবেন।

     

    দুদিন আগেই দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী হারুন লরগাত বলেছিলেন, নিজের ইচ্ছেমতো টেস্ট খেলার সুযোগটা ভবিষ্যতে পাবেন না এবি। একবার ক্রিকেটে ফিরলে তাঁকে নিয়মিতই খেলে যেতে হবে। এছাড়া স্থিতিশীল দক্ষিণ আফ্রিকা টেস্ট দলে সুযোগ পেতেও খানিকটা বেগ পেতে হবে বলেও জানিয়েছিলেন লরগাত। এবি তাই নিজেকে প্রমাণ করেই বছরের শেষে দলে ফিরতে চান, “আমি তো চাইলেই দলে ফিরতে পারি না এতদিন বিরতির পর। প্রথমে টাইটানসের হয়ে খেলবো এবং নিজেকে প্রমাণ করবো। বছরের শেষে দিকের টেস্ট সিরিজগুলোতে খেলাই এখন আমার লক্ষ্য।”

     

    প্রায় ৬ মাস বিরতির পর ২৫ জানুয়ারি শ্রীলংকার বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে এবির। ওই ম্যাচের আগে কিছুটা হলেও নার্ভাস থাকবেন বলেও জানান, “সিরিজ শুরুর আগে আমি বরাবরই নার্ভাস থাকি। নিজেকে প্রমাণ করার সর্বোচ্চ চেষ্টাই করবো আমি।”

    আগামী জুনে ইংল্যান্ড এবং সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা। এরপর ভারতের বিপক্ষে সিরিজেই ফেরার কথা রয়েছে ডি ভিলিয়ার্সের। 

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন