• অন্যান্য

প্যাভিলিয়ন ও SSD Tech-এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

পোস্টটি ৬৪০৩ বার পঠিত হয়েছে
'আউটফিল্ড’ একটি কমিউনিটি ব্লগ। এখানে প্রকাশিত সব লেখা-মন্তব্য-ছবি-ভিডিও প্যাভিলিয়ন পাঠকরা স্বতঃস্ফূর্তভাবে নিজ উদ্যোগে করে থাকেন; তাই এসবের সম্পূর্ণ স্বত্ব এবং দায়দায়িত্ব লেখক ও মন্তব্য প্রকাশকারীর নিজের। কোনো ব্যবহারকারীর মতামত বা ছবি-ভিডিওর কপিরাইট লঙ্ঘনের জন্য প্যাভিলিয়ন কর্তৃপক্ষ দায়ী থাকবে না। ব্লগের নীতিমালা ভঙ্গ হলেই কেবল সেই অনুযায়ী কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন।

প্রতিদিনের স্পোর্টস আপডেট এখন থেকে শুনতে পাওয়া যাবে রেডিও 2580 নাম্বারে।  ১৪ মার্চ  SSD Tech-এর ঢাকাস্থ প্রধান অফিসে প্যাভিলিয়ন এবং SSD Tech-এর মধ্যে এই সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষরিত হয়।  
 
 
Thumbnail - Copy
 
 
অনুষ্ঠানে প্যাভিলিয়নের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট প্রিয়ম মজুমদার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সোলায়মান কাওসার, সফটওয়্যার ইঞ্জিনিয়ার শুভ্র দেবনাথ, ব্র্যান্ড ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ রেজওয়ান রশীদ সিয়াম। SSD Tech-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হাসান মেহেদী, হেড অফ বিজনেস (mVAS) মোহাম্মদ জাহাঙ্গীর আলম জুয়েল, কনটেন্ট ম্যানেজার আরিফুর রহমান মিশুসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। 

 
Signing Ceremony
 
 

এই চুক্তির ফলে ২৫৮০ নম্বরে ডায়াল করে সাবস্ক্রাইব করার পর শ্রোতারা একসাথে শুনতে পারবেন সারাদিনের স্পোর্টস আপডেট। সাবস্ক্রাইবাররা ২৫৮০ নাম্বারে ডায়াল করে ৪ চেপে শুনতে পাবেন ক্রিকেট, ফুটবল, টেনিসসহ সকল খেলাধূলার ফলাফল, সময়সূচী, ট্রিভিয়াসহ আরো নানান খবর।