• ক্রিকেট

'খেলার লেখা, লেখার খেলা'-৩

পোস্টটি ১৫৭৫৬ বার পঠিত হয়েছে
'আউটফিল্ড’ একটি কমিউনিটি ব্লগ। এখানে প্রকাশিত সব লেখা-মন্তব্য-ছবি-ভিডিও প্যাভিলিয়ন পাঠকরা স্বতঃস্ফূর্তভাবে নিজ উদ্যোগে করে থাকেন; তাই এসবের সম্পূর্ণ স্বত্ব এবং দায়দায়িত্ব লেখক ও মন্তব্য প্রকাশকারীর নিজের। কোনো ব্যবহারকারীর মতামত বা ছবি-ভিডিওর কপিরাইট লঙ্ঘনের জন্য প্যাভিলিয়ন কর্তৃপক্ষ দায়ী থাকবে না। ব্লগের নীতিমালা ভঙ্গ হলেই কেবল সেই অনুযায়ী কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন।

খেলা ভালোবাসেন? লেখার অভ্যাস আছে এক আধটু? আসন্ন চ্যাম্পিয়নস ট্রফি উপলক্ষে শুরু হচ্ছে প্যাভিলিয়নের বিশেষ ফিচার লেখা প্রতিযোগিতা, 'খেলার লেখা, লেখার খেলা-৩'। এবারের বিষয়, ‘বাংলাদেশের যে ম্যাচটি কখনোই ভুলবেন না’ তো এখনই বসে পড়ুন কলম, কিবোর্ড নিয়ে; আর জিতে নিন রকমারির সৌজন্যে আকর্ষণীয় সব পুরস্কার।

প্রতিযোগিতার নিয়মাবলী : ১) গুগল বা ফেসবুক দিয়ে কিংবা সরাসরি প্যাভিলিয়নে রেজিস্ট্রেশন করুন (https://pavilion.com.bd/user/login)

 ২) নতুন ব্লগ খুলে আপনার লেখাটি শিরোনাম এবং থাম্বনেইল দিয়ে সেভ করুন। (লেখা অবশ্যই স্ব-রচিত এবং বাংলা ভাষায় হতে হবে এবং বাংলা ফন্টে লিখতে হবে। লেখার নির্দিষ্ট কোনো শব্দসংখ্যা নেই, তবে দেড় হাজার শব্দের বেশি হওয়া যাবে না। লেখাটি পূর্বে অন্য কোথাও প্রকাশিত হতে পারবে না। ব্লগ লেখার বিস্তারিত নিয়ম এখানে: https://pavilion.com.bd/user/feeds/how-to-write)

 ৩) আপনার লেখা অনুমোদিত হলে প্যাভিলিয়নের ব্লগ সেকশনে সরাসরি প্রকাশিত হয়ে যাবে।

 ৪) লেখা জমা দেওয়ার শেষ সময় ৫ জুন, ২০১৭। এরপর অনুমোদিত এবং প্রকাশিত ব্লগ থেকে দশটি লেখা ‘সম্পাদক নির্বাচিত ব্লগ’ বিভাগের জন্য বাছাই করা হবে।

৫) সম্পাদকের পছন্দকৃত এই দশটি লেখা এরপর পাঠকদের ভোট এবং মতামতের জন্য উন্মুক্ত করা হবে।

৬) যে লেখা সবচেয়ে বেশি লাইক ও শেয়ার পাবে সেখান থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ী নির্বাচন করা হবে। পাঠকদের ভোটপ্রদানের সময় ৬-১০ জুন, ২০১৭। প্রতিযোগিতার যেকোনো ক্ষেত্রে প্যাভিলিয়ন কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। প্রতিযোগিতা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন : info@pavilion.com.bd

 

Write Up website post