• অন্যান্য

সম্পাদক নির্বাচিত সেরা দশ : 'খেলার লেখা, লেখার খেলা'-৩

পোস্টটি ৬১২৪ বার পঠিত হয়েছে
'আউটফিল্ড’ একটি কমিউনিটি ব্লগ। এখানে প্রকাশিত সব লেখা-মন্তব্য-ছবি-ভিডিও প্যাভিলিয়ন পাঠকরা স্বতঃস্ফূর্তভাবে নিজ উদ্যোগে করে থাকেন; তাই এসবের সম্পূর্ণ স্বত্ব এবং দায়দায়িত্ব লেখক ও মন্তব্য প্রকাশকারীর নিজের। কোনো ব্যবহারকারীর মতামত বা ছবি-ভিডিওর কপিরাইট লঙ্ঘনের জন্য প্যাভিলিয়ন কর্তৃপক্ষ দায়ী থাকবে না। ব্লগের নীতিমালা ভঙ্গ হলেই কেবল সেই অনুযায়ী কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন।
প্যাভিলিয়ন-রকমারি আয়োজিত বিশেষ ফিচার লেখা প্রতিযোগিতা, 'খেলার লেখা, লেখার খেলা-৩'-এ অংশগ্রহণের জন্য ধন্যবাদ সবাইকে। ‘বাংলাদেশের যে ম্যাচটি কখনোই ভুলবেন না’ এই বিষয়ে আপনাদের স্বতঃস্ফূর্ত সাড়ায় আমরা অভিভূত। আমাদের কাছে লেখা জমা পড়েছে পঞ্চাশেরও বেশি, এর মধ্যে কিছু লেখা আমরা ইতিমধ্যেই আমাদের ব্লগ সেকশনে প্রকাশ করেছি। পরবর্তীতে চূড়ান্ত পর্বের জন্য সম্পাদকমন্ডলী কর্তৃক মনোনয়ন করা হয়েছে ১০টি লেখা। 

 

সম্পাদকের পছন্দকৃত এই দশটি লেখা পাঠকদের ভোট এবং মতামতের জন্য উন্মুক্ত করা হচ্ছে। ধারাবাহিকভাবে প্যাভিলিয়নের ফেসবুক পেইজেও প্রকাশ করা হচ্ছে সেরা দশটি লেখা। যে লেখা সবচেয়ে বেশি লাইক -শেয়ার-মন্তব্য পাবে সেখান থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ী নির্বাচন করা হবে। পাঠকদের ভোটপ্রদানের সময় ৬-১০ জুন, ২০১৭।

 

বাছাইকৃত দশটি ফিচার : (প্রকাশকালের অধঃক্রম অনুসারে)

১) ক্যারিবীয় সাগরে লাল সবুজের সূর্যোদয় - সাইদুজ্জামান আহাদ 

২) আমি মারাকানা দেখিনি, আমি মিরপুর দেখেছি - ইমতিয়াজ আজাদ

৩) ইংল্যান্ড বধ ও আগুনের গোলা - ওয়ারদা বিনতে হুমায়ূন 

৪) যে ম্যাচ বাংলাদেশ খেলেছিলো ১২ জন নিয়ে - মো. সাইফ

৫) সামর্থ্য ঘোষণার সেই রাত - মোঃ ইয়াসির ইরফান

৬) বৃহস্পতিবারেরা -  পার্থ পিউস রোজারিও

৭) 'প্রহর শেষের আলোয় রাঙা' ম্যাচটি - রেজওয়ান রহমান সাদিদ 

৮ ) ঘরের মাঠে আমাদের প্রথম জয়ের গল্প - নাজিম উদ্দিন নাহিদ

৯) নব প্রজন্মের জন্ম দিয়েছিল যে ম্যাচ - সঞ্জয় বসাক পার্থ 

১০) '২' এর দ্যোতনা - মিশু কাজী 

 
পাঠকদের মতামত-শেয়ার-পছন্দ এসবের উপর ভিত্তি করে নির্বাচিত হবে সেরা ৩টি লেখা। প্রতিযোগিতার যেকোনো ক্ষেত্রে প্যাভিলিয়ন কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।
 
প্রতিযোগিতা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন : info@pavilion.com.bd