• অন্যান্য

'খেলার লেখা, লেখার খেলা'-৪

পোস্টটি ৮২৪৬ বার পঠিত হয়েছে

ম্যারাডোনার ঈশ্বরের হাত, বাজ্জিওর পেনাল্টি মিস, বার্গক্যাম্পের ভলি, রোনালদোর উল্লাস, জিদানের ঢুঁস, ইনিয়েস্তার কিক বা গোটশের গোল- বিশ্বকাপ মানেই এমন হাজারো স্মৃতি ভিড় করে আসা। খেলা দেখতে গিয়ে টিভি ভেঙে ফেলা, প্রিয় দলের হারে না খেয়ে থাকা, এলাকায় সবচেয়ে বড় পতাকা ওড়ানো - বিশ্বকাপ মানে তো পাগলামিও। নস্টালজিয়ায় ভেসে যেতে যেতে আপনিও তুলে নিতে পারেন কলম-কিবোর্ড। লিখে ফেলুন, বিশ্বকাপের কোন স্মৃতি আপনাকে নাড়া দেয় সবচেয়ে বেশি।

প্যাভিলিয়ন-রকমারি আয়োজিত ফিচার লেখা প্রতিযোগিতা 'খেলার লেখা,লেখার খেলা-৪' এ অংশ নিতে এখনি বসে পড়ুন কলম-কিবোর্ড নিয়ে, আর জিতে নিন আকর্ষণীয় পুরস্কার।

১ম পুরস্কার : ১৫০০ টাকা মূল্যমানের বই
২য় পুরস্কার : ১০০০ টাকা মূল্যমানের বই
৩য় পুরস্কার : ৫০০ টাকা মূল্যমানের বই

প্রতিযোগিতার নিয়মাবলী :

১) সরাসরি প্যাভিলিয়নে রেজিস্ট্রেশন করুন (https://pavilion.com.bd/user/login); চাইলে গুগল বা ফেসবুক দিয়েও লগ-ইন করতে পারবেন।

২) নতুন ব্লগ খুলে আপনার লেখাটি শিরোনাম এবং থাম্বনেইল দিয়ে সেভ করুন। (লেখা অবশ্যই স্ব-রচিত এবং বাংলা ভাষায় হতে হবে এবং বাংলা ফন্টে লিখতে হবে। লেখাটি পূর্বে অন্য কোথাও প্রকাশিত হতে পারবে না। ব্লগ লেখার বিস্তারিত নিয়ম এখানে: https://pavilion.com.bd/user/feeds/how-to-write)

৩) আপনার লেখা অনুমোদিত হলে প্যাভিলিয়নের ব্লগ সেকশনে সরাসরি প্রকাশিত হয়ে যাবে।

৪) লেখা জমা দেওয়ার শেষ সময় জুন মাসের ১০ তারিখ। এরপর  প্রকাশিত ব্লগগুলোর ভিউ কাউন্ট, পাঠকদের মন্তব্য, এবং সম্পাদক প্যানেলের মতামতের ভিত্তিতে সেরা লেখাগুলো নির্বাচন করা হবে।

৫) প্রতিযোগিতার যেকোনো ক্ষেত্রে প্যাভিলিয়ন কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

৬) রকমারি বা প্যাভিলিয়নের সাথে সংশ্লিষ্ট কোন ব্যক্তি এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বিবেচ্য হবেন না।

প্রতিযোগিতা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন : info@pavilion.com.bd

'প্যাভিলিয়ন ব্লগ’ একটি কমিউনিটি ব্লগ। প্যাভিলিয়ন ব্লগে প্রকাশিত লেখা, মন্তব্য, ছবি এবং ভিডিওর সম্পূর্ণ স্বত্ব এবং দায়দায়িত্ব লেখক এবং মন্তব্য প্রকাশকারীর নিজের। কোনো ব্যবহারকারীর মতামত বা ছবি-ভিডিওর কপিরাইট লঙ্ঘনের জন্য প্যাভিলিয়ন কর্তৃপক্ষ দায়ী থাকবে না। ব্লগের নীতিমালা ভঙ্গ হলেই কেবল সেই অনুযায়ী কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন।