• আইপিএল ২০২০
  • " />

     

    করোনাভাইরাসে আক্রান্ত রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ

    করোনাভাইরাসে আক্রান্ত রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ    

    আইপিএলের দল রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক করোনায় আক্রান্ত হয়েছেন, ফ্রাঞ্চাইজিটি বিবৃতি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে। সঙ্গে টুইটও করেছেন ইয়াগনিক। বর্তমানে ভারতের উদয়পুরে নিজের বাসায় অবস্থান করছেন যাগনিক। সেখানেই হাসপাতালে ভর্তি হয়ে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে তাকে।


    ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে এবারের আইপিএল। সেই উদ্দেশ্য আগামী সপ্তাহে আরব আমিরাতের উদ্দেশ্যে রাজস্থানের খেলোয়াড় এবং স্টাফদের উড়াল দেওয়ার আগে মুম্বাইয়ে একত্রিত হওয়ার কথা ছিল। সেজন্য যে যেখানে আছে সেখান থেকেই একবার করোনা পরীক্ষা করে মুম্বাইয়ে আসতে বলা হয়েছিল দলের সবাইকে। ইয়াগনিকের রিপোর্টে পজিটিভ এসেছে সেই পরীক্ষাতেই।

    ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার পর বিসিসিআইয়ের প্রটোকল অনুযায়ী দুইবার করোনা পরীক্ষা করা হবে তার। দুইবারই নেগেটিভ আসলে তবেই আরব আমিরাতে যেতে পারবেন তিনি। আর যদি দুইবার নেগেটিভ না আসে, তাহলে আরও ৬ দিন সেলফ-আইসোলেশনে থাকতে হবে তাকে। তারপর আরও তিনবার করোনা পরীক্ষা করা হবে তার। সেগুলোতে নেগেটিভ আসলে এরপর দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

    ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে আইপিএলের এবারের আসর। সেখানে বিসিসিআই এবং আরব আমিরাত সরকারের করোনা সম্পর্কিত সব প্রটোকল মেনেই টুর্নামেন্টটি আয়োজিত হবে।