• আইপিএল ২০২০
  • " />
    X
    GO11IPL2020

     

    এবার সপ্তাহ দুয়েকের জন্য ব্রাভোকে হারিয়ে ফেলল চেন্নাই

    আবারও চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন চেন্নাই সুপার কিংসের ডোয়াইন ব্রাভো। এবার কুঁচকির চোতে সপ্তাহ দুয়েক পর্যন্ত মাঠের বাইরে থাকতে পারেন বলে জানিয়েছেন চেন্নাই কোচ স্টিভেন ফ্লেমিং।

    ব্রাভোর চোট ডেথ ওভার স্পেশালিস্টের জন্য হন্যে হয়ে খুঁজতে থাকা চেন্নাইয়ের জন্য বড় আঘাত হয়েই এলো। চোট নিয়ে বেশ কিছুদিন থেকেই অবশ্য ভুগছিলেন টি-টোয়েন্টি ক্রিকেটের এই সর্বোচ্চ উইকেটশিকারী। সিপিএলে হাঁটুর চোটে ফাইনালে বল করতে পারেননি, খেলেছিলেন স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে। আইপিএলেও প্রথম তিনটা ম্যাচ এই চোটের জন্য খেলতে পারেননি। এরপর সানরাইজার্সের ম্যাচ দিয়ে একাদশে ফিরেছিলে, তাকে পেয়ে দলের ভারসাম্যও বেড়েছিল চেন্নাইয়ের। ইয়ররকারও দিচ্ছিলেন নিয়মিত, এখন পর্যন্ত টুর্নামেন্টে ১৪টি ইয়র্কার তার। এর চেয়ে বেশি ইয়র্কার দিয়েছেন শুধু জাসপ্রিত বুমরা ও টি নটরাজন।

    কিন্তু সর্বশেষ দিল্লি ক্যাপিটালসের ম্যাচে ব্রাভো আবার চোট পান কুঁচকিতে। এবার শেষ ওভারে আর বলই করতে পারেনি, শেষ পর্যন্ত জাদেজাকে দিয়ে শেষ ওভারটা করাতে হয় ধোনিকে। ম্যাচটা হারে চেন্নাই। এখন জানা যাচ্ছে, সামনের কয়েকটা ম্যাচেও থাকছেন না ব্রাভো।

    ব্রাভো না থাকায় দল নির্বাচন নিয়ে সমস্যায় পড়ে গেল চেন্নাই। সুরেশ রায়না ও হরভজন সিংকে হারিয়ে ফেলেছিল আগেই। ব্রাভো না থাকায় এখন কপাল খুলে যেতে পারে ইমরান তাহির বা মিচেল স্যান্টনারের। দুই স্পিনারের কেউই টুর্নামেন্টে কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। তবে স্লো হয়ে আসা আমিরাতের উইকেটে স্পিন ধরতে পারে বলে খেলার সুযোগ পেতে পারেন দুজনের কেউ। তবে ডেথ বোলিং নিয়ে ধোনির চিন্তাটা থেকেই যাবে তারপরও।

    ৯ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে চেন্নাই আছে পয়েন্ট তালিকার সাতে। সোম বার তাদের ম্যাচ রাজস্থানের বিপক্ষে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন