• ওয়েস্ট ইন্ডিজ-ভারত
  • " />

     

    বোর্ড চাইলেই 'পরামর্শ' দেবেন কোহলিরা

    বোর্ড চাইলেই 'পরামর্শ' দেবেন কোহলিরা    

    তাঁর সাথে ‘দ্বন্দ্বের’ কারণেই দলের দায়িত্ব ছেড়েছেন কুম্বলে। কুম্বলের পদত্যাগের পর নতুন কোচের সন্ধানে উঠেপড়েই লেগেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। দলের অধিনায়ক কোহলি জানিয়েছেন, শুধুমাত্র বোর্ড চাইলেই তারা এই ব্যাপারে  নিজেদের ‘পরামর্শ’ দেবেন।

    অনেক জলঘোলা হওয়ার পর ১০ দিন আগে বিদায় নিয়েছেন কুম্বলে। ওয়েস্ট ইন্ডিজ সফরে কোচ ছাড়াই খেলছে ভারত। শ্রীলংকা সফরের আগেই নতুন কোচ নিয়োগ দিতে চায় বিসিসিআই। কোহলি বলছেন, কোচ নির্বাচনের ব্যাপারে দলের কেউই মুখ্য ভূমিকা রাখবে না, “ব্যক্তিগতভাবে আমি এই ব্যাপারে খুব বেশিকিছু ভাবছি না। যদি বিসিসিআই আমাদের কাছে কোনো মতামত বা পরামর্শ চায় তখনই কেবল আমরা কোচ নির্বাচন নিয়ে কথা বলব। বহু বছর ধরে এমনটাই চলে আসছে, আমরা এই পদ্ধতিকে সম্মান করি। আমাদের যা জিজ্ঞাসা করা হবে সেটা আমরা গোপনেই জানাবো, সংবাদমাধ্যমে না।”

    কোহলি অবশ্য জানিয়েছেন, পরবর্তী কোচ নয়, ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে বেশি মনযোগী তাঁর দল, “এখন আমরা একটা সিরিজ খেলছি। আর দলের সবার মনোযোগ এই সিরিজের দিকের আছে। অন্য কোনো ব্যাপার নিয়েই মাথা ঘামাচ্ছি না। কোচ নির্বাচন করা বোর্ডের দায়িত্ব। তারা সেটা নিজেদের মতো করেই করবেন। আমাদের কাজ খেলা, আমরা সেটা ভালোভাবে করতে চাই।”