• আইপিএল ২০২০
  • " />

     

    আইপিএল থেকে সরে গেলেন রায়না

    আইপিএল থেকে সরে গেলেন রায়না    

    ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএলের এবারের আসর থেকে নিজেকে সর‍িয়ে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান সুরেশ রায়না। দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে গেলেও এখন ভারতের উদ্দেশ্য রওয়ানা হয়েছেন তিনি।

    চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল টুইটার থেকে আইপিএলের এই মৌসুমে রায়নার অংশ না নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে দলটির প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথান, “রায়না ব্যক্তিগত কারণে দেখে ফিরতে গেছেন। এই মৌসুমে আর তাকে পাওয়া যাবে না। চেন্নাই সুপার কিংস রায়না এবং তার পরিবারকে পূর্ণ সমর্থন দিয়ে যাবে।”


    চেন্নাই সুপার কিংসের ওপর থেকে যেন শনির দশা কাটছেই না। একদিন আগেই দলটির ১ জন খেলোয়াড় এবং ৯ জন নেট বোলার ও সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। আর তাই আসরের অন্য সব দল অনুশীলন শুরু করে দিলেও চেন্নাই আগামী মাস পর্যন্ত অনুশীলন পিছিয়ে দিয়েছে। 

    গত ১৫ আগস্ট ভারতের কিংবদন্তি অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর ঘোষণার কিছু সময় পরই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছিলেন রায়নাও। তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস সেটআপের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ সুরেশ রায়না। মিডল অর্ডারে অধিনায়ক ধোনীর সঙ্গে মিলে অসংখ্য ম্যাচে চেন্নাইকে জয় এনে দিয়েছেন ৩৩ বছর বয়সী এই ব্যাটসম্যান। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানদের তালিকায় তার সামনে আছেন শুধু বিরাট কোহলি। এই টুর্নামেন্টে ১৯৩ ম্যাচ খেলে ৫৩৬৮ রান করেছেন তিনি।

    ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে এবারের আইপিএল। আসরের সূচি অবশ্য এখনো ঘোষণা করা হয়নি।