• এসিসি এমার্জিং কাপ
  • " />

     

    সবুজ দলের অধিনায়ক মাশরাফি, লাল দলের নাসির

    সবুজ দলের অধিনায়ক মাশরাফি, লাল দলের নাসির    

    ২৫ মার্চ থেকে এমার্জিং কাপ শুরু, জানানো হয়েছে আগেই। তারই অংশ হিসেবে জাতীয় দলের ও দলের বাইরে থাকা ক্রিকেটারদের নিয়ে অনুশীলনের জন্য লাল দল ও সবুজ দল গঠন করা হয়েছে। টুর্নামেন্ট শুরুর আগে নিজেদের মধ্যে চারটি প্রস্তুতি ম্যাচ খেলবে দুই দল। সবুজ দলের নেতৃত্ব দেবেন মাশরাফি বিন মুর্তজা ও লাল দলের নাসির হোসেন।

    এই মুহূর্তে কলম্বোতে টেস্ট খেলছে বাংলাদেশ দল। ২৫ মার্চ থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। তার আগে প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের ঝালাই করে নেবেন মাশরাফিরা। সবুজ দলের অধিনায়ক মাশরাফি। শ্রীলঙ্কা সফরের ওয়ানডে দলে থাকা শুভাগত হোমকে সেখানে পাচ্ছেন সতীর্থ হিসেবে। মাশরাফির দলে আছেন তুষার ইমরান ও শাহরিয়ার নাফীসও। লাল দলের অধিনায়ক নাসির হোসেন অবশ্য শ্রীলঙ্কা সফরের দলে নেই। তবে শ্রীলঙ্কা সফরে ডাক পাওয়া নুরুল হাসান সোহান ও সানজামুল ইসলাম আছেন তাঁর দলে।  

    ১৬ ও ১৮ মার্চ ফতুল্লায় হবে প্রথম দুইটি ম্যাচ। ২২ ও ২৩ মার্চ পরের দুইটি ম্যাচ হবে কক্সবাজার।

    সবুজ দলঃ মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), শাহরিয়ার নাফীস, তুষার ইমরান, আজমির আহমেদ, তানভীর হায়দার, সালমান হোসেন ইমন, জাকির হাসান, এবাদত হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, কাজী অনিক ইসলাম, শুভাগত হোম, নাইম হাসান, রাহাতুল ফেরদৌস জাভেদ, সৈয়দ খালেদ হাসান

    লাল দলঃ নাসির হোসেন (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী, আবুল হাসান রাজু, মেহেদী হাসান, আবু হায়দার রনি, নাসুম আহমেদ, নাইম হাসান জুনিয়র, শফিউল ইসলাম, ইয়াসিন আরাফাত মিশু, নুরুল হাসান সোহান, সানজামুল ইসলাম।