• আইপিএল ২০২০
  • " />

     

    করোনামুক্ত চেন্নাই পেসার দীপক চাহার, যোগ দিয়েছেন অনুশীলনে

    করোনামুক্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের পেসার দীপক চাহার। করোনা নেগেটিভ আসার পর এরই মধ্যে দলের সঙ্গে অনুশীলনেও যোগ দিয়েছেন তিনি। তবে চেন্নাইয়ের অন্য করোনা আক্রান্ত ক্রিকেটার রুতুরাজ গায়েকোয়ার এখনও কোয়ারেন্টাইনে আছেন। 
     


    আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার সপ্তাহখানেক পর যেন ঘোর অমানিশা নেমে আসে চেন্নাই সুপার কিংস শিবিরে। খেলোয়াড় এবং স্টাফ মিলিয়ে মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন, সতর্কতা হিসেবে অনুশীলনও বন্ধ করে দেন তারা।

    এরই মধ্যে সুরেশ রায়না এবং হারভাজন সিং ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে আইপিএল থেকে সরে গেছেন। খেলবেন না হারভাজান সিং-ও। সব মিলিয়ে খেলার মাঠে নামার আগেই বেশ বিপাকে পড়ে গিয়েছিল তিনবারের চ্যাম্পিয়নরা।

    শেষ পর্যন্ত চাহারের সুস্থ হয়ে ফিরে আসার মাধ্যমে কিছুটা হলেও তাই স্বস্তি পাচ্ছে চেন্নাই। রুতুরাজ ছাড়া করোনায় আক্রান্ত চেন্নাইয়ের অন্যান্যরাও করোনামুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন।

    ১৯ সেপ্টেম্বর মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে চেন্নাইয়ের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে ত্রয়োদশ আইপিএল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন